Support Policy

বাংলা

উদ্দেশ্য:

এই সমর্থন নীতির উদ্দেশ্য হল প্ল্যাটফর্মে ক্রেতা এবং বিক্রেতাদের জন্য BigaZoo খুচরা এবং পাইকারি অনলাইন বাজার দ্বারা অফার করা সহায়তা পরিষেবাগুলি সম্পর্কে তথ্য প্রদান করা৷

উপস্থিতি:

ইমেল, ফোন বা লাইভ চ্যাটের মাধ্যমে সহায়তা পরিষেবাগুলি 24/7 উপলব্ধ।

আপনি আমাদের কল সেন্টারে যোগাযোগ করতে পারেন অথবা ইমেইল করতে পারেন-

  • কল সেন্টার: +8801822448820 (সকাল 9 থেকে 11 টা)
  • ইমেইল- [email protected] (24 ঘন্টা)

প্রতিক্রিয়া সময়:

আমাদের সহায়তা দল 24 থেকে 48 ঘন্টার মধ্যে সমস্ত সমর্থন অনুরোধের উত্তর দেওয়ার লক্ষ্য রাখে।

প্রস্তাবিত সমর্থন প্রকার:

  • প্ল্যাটফর্ম-সম্পর্কিত সমস্যার জন্য প্রযুক্তিগত সহায়তা
  • তালিকা তৈরি এবং পরিচালনার সাথে সহায়তা
  • লেনদেন বিবাদের সমাধান
  • অ্যাকাউন্ট এবং বিলিং সমর্থন
  • সাধারণ তথ্য এবং পরামর্শ

সমর্থনের সীমাবদ্ধতা:

সমর্থন পরিষেবাগুলি তৃতীয় পক্ষের পরিষেবাগুলি বা পণ্যগুলিকে কভার করে না যা প্ল্যাটফর্মের সাথে একত্রে ব্যবহার করা যেতে পারে৷

সহায়তার সাথে যোগাযোগ করা:

ইমেল, ফোন বা লাইভ চ্যাটের মাধ্যমে সহায়তা পৌঁছানো যেতে পারে। যোগাযোগের বিবরণ ওয়েবসাইটে পাওয়া যায়।

রিফান্ড পলিসি:

রিফান্ড পলিসি: যদি কোনো বিক্রেতা কোনো অর্ডার পূরণ করতে না পারেন বা কোনো ক্রেতা তাদের কেনাকাটায় সন্তুষ্ট না হন, তাহলে তারা রিফান্ড অনুরোধ করতে পারে। আমাদের রিফান্ড নীতি অনুযায়ী রিফান্ড প্রক্রিয়া করা হবে, যা ওয়েবসাইটে উপলব্ধ।

এই নীতি যে কোন সময় এবং পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই পরিবর্তন সাপেক্ষে।

সর্বশেষ সংস্করণের : ০৭/০৪/২০২৩

English

Purpose:

The purpose of this Support Policy is to provide information about the support services offered by BigaZoo Retail and Wholesale Online Market for buyers and sellers on the Platform.

Attendance:

Support services are available 24/7 via email, phone or live chat.

You can contact our call center or email-

Response Time:

Our support team aims to respond to all support requests within 24 to 48 hours.

Suggested support types:

  • Technical support for platform-related issues
  • Assistance with list creation and management
  • Transaction Dispute Resolution
  • Account and billing support
  • General information and advice

Support Limitations:

Support Services do not cover third party services or products that may be used in conjunction with the Platform

Contacting Support:

Support can be reached via email, phone or live chat. Contact details are available on the website.

Refund Policy:

Refund Policy: If a seller is unable to fulfill an order or a buyer is not satisfied with their purchase, they can request a refund. Refunds will be processed in accordance with our refund policy, which is available on the website.

This policy is subject to change at any time and without prior notice.

Latest Version : 07/04/2023

ক্যাটাগরি